হলিউডের বিখ্যাত গায়িকা সেলেনা গোমেজ তার ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই আলোচনায় থাকেন। অনেক বছর ধরেই গায়িকা-অভিনেত্রী সেলেনা গোমেজ ‘সিঙ্গেল’। মাঝে বেশ কয়েকজনের সঙ্গে প্রেমের গুঞ্জন রটলেও পরে তাদের সঙ্গে সম্পর্কের সত্যতা পাওয়া যায়নি।

সর্বশেষ ব্রিটিশ গায়ক জায়ান মালিকের সঙ্গে প্রেমের গুঞ্জন রটেছিল সেলেনার। তবে সম্প্রতি ইনস্টাগ্রামে জায়ানকে আনফলো করে দিয়ে সেই গুঞ্জনের ইতি টানলেন গায়িকা। পেইজ সিক্স তাদের এক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করেছে।

প্রতিবেদনে বলা হয়েছে, সেলেনা গোমেজ ইনস্টাগ্রাম থেকে জায়ান মালিককে আনফলো করে দিয়েছেন। শুধু জায়ান নয়, ডুয়া লিপা, জেনডায়া, জিজি হাদিদ ও বেলা হাদিদকেও আনফলো করেছেন সেলেনা। তবে জায়ান এখনও ফলো করছেন সেলেনাকে। সেলেনার জায়ানকে আনফলো করে দেয়ার বিষয়টি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখিয়েছেন নেটিজেনরা। তিনি কেন ডুয়া লিপা ও জেনডায়াকে আনফলো করেছেন তার হিসেব মেলাতে পারছেন না নেটিজেনরা।

মার্চে নিউ ইয়র্কের একটি রাস্তায় হাত ধরে হাঁটতে দেখা গেছে সেলেনা ও জায়ানকে। তাদেরকে চুম্বনরত অবস্থাতেও দেখা গেছে। এরপর থেকেই প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। ২০১৫ থেকে ২০২১ সাল পর্যন্ত জায়ান মালিকের সঙ্গী ছিলেন জিজি হাদিদ। একসঙ্গে তাদের এক সন্তানও আছে। তবে দুই বছর আগে তাদের সম্পর্ক ভেঙ্গে যায়। অন্যদিকে, জাস্টিন বিবারের সঙ্গে সম্পর্ক ভাঙার পর স্থায়ী কোনো সম্পর্কে জড়াননি সেলেনা।